যশোরের শার্শায় করোনা রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা ও সুরক্ষা সামগ্রী বিতরণ

বেনাপোল প্রতিনিধি : ভিড়ে নয়, নীড়ে থাকুন, বাসার বাইরে গেলে মাস্ক পরুন’ এ শ্লোগানকে সামনে রেখে যশোরের শার্শায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

সোমবার বেলা ১২ টার সময় উপজেলার নাভারণ বুরুজবাগন জেনারেল হাসপাতালের হল রুমে এ কর্মসূচির আয়োজন করা হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশনায় এবং সাবেক সংসদ সদস্য মফিকুল হাসান তৃপ্তির পক্ষ থেকে করোনা রুগীদের জন্য এই ফ্রি অক্সিজেন সিলিন্ডার সেবা প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক হিবজুর রহমান, ইউনিয়ন বিএনপির সভাপতি মশিয়ার রহমান, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক এমদাদুল হক ইমদা, যুবদলের সদস্য সচিব আল মামুন বাবলু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আয়োজকরা জানান, প্রাথমিক পর্যায়ে ৮টি অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় ঔষুধ প্রস্তুত রাখা হয়েছে। প্রয়োজনে আরও বাড়ানো হবে। একটি মেডিকেল টিম এই অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করবে।

করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীরা মোবাইলে যোগাযোগ করলে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে সিলিন্ডার। ফুরিয়ে গেলে আবার নতুন করে দেওয়া হবে। এই কর্মসুচি চলমান থাকবে বলেও জানান নেতাকর্মীরা।

আর পরুনঃ রংপুরে দুটি বাসের মুখোমুখি সংর্ঘষ ৬ জন নিহত আহত ৫০

একই ধরনের খবর

মন্তব্য করুন