রাজশাহীর পুঠিয়ায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত ৮

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৮ জন গুরুতর আহত হয়েছে।

গুরুতর আহতরা হলো, উপজেলার বানেশ্বর রঘুরামপুর গ্রামের ফজিলা (৪০), কানাইপাড়া এলাকার জুলহাস (৪৫), বানেশ্বর এলাকার আমেনা বেগম (৪০), তারাপুর এলাকার আফসার আলী (৭০), নাটোর তোকিয়া এলাকার মিলন (২২), নওগা এলাকার কল্পনা (৪০), জয়পুরহাট এলাকার জোসনা (৩০) ও আসেদা (৫৫)।

এছাড়াও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে সেতু (২০) ও হামিলা (৪৫) নামের দুইজনকে। সোমবার (২৫শে জানুয়ারী) সাড়ে ৫টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের কাঁঠালবাড়িয়া আজরাইলের মোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

আহত সকলেই লেগুনা যাত্রী ছিলো। প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজশাহী থেকে নাটোরগামী যাত্রীবাহী একটি লেগুনা ঢাকা-রাজশাহী মহাসড়কের আজরাইলের মোড় নামক স্থানে পৌঁছানো মাত্র বিপরীতগামী একটি মাল বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় লেগুনায় থানা তারা গুরুতর আহত হয়। খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাদেরকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় সকলকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়।

দুর্ঘটনার সময় ট্রাকের ড্রাইভার হেলার সকালেই পালিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে ফাঁড়ি পুলিশের পরিদর্শক লুৎফর রহমান জানান, দুর্ঘটনার শিকার লেগুনা ও ট্রাকটিকে আটক করা হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন