রাজশাহীর বাঘাতে করোনা আক্রান্তদের পাশে সেভিয়র ফাউন্ডেশন

প্রেস বিজ্ঞপ্তিঃ এটি অনুগ্রহ নয়, এটি আপনার হক। প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা আক্রান্ত কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানোর অংশ হিসেবে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করেছে সেভিয়র ফাউন্ডেশন বাঘা উপজেলা শাখা।

বুধবার (০৭ জুলাই) রাজশাহীর বাঘা উপজেলার সড়কঘাট, নারায়নপুরসহ বিভিন্ন গ্রামের করোনা আক্রান্তদের বাড়ি বাড়ি গিয়ে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্য সামগ্রী বিতরণ হয়। এছাড়াও সংগঠনের মেডিকেল টিম দ্বারা বাড়িতে থেকে করোনা চিকিৎসার বিভিন্ন দিক নিয়ে পরামর্শ দেয়া হয়। পরিবার প্রতি খাদ্য সামগ্রী উপহারের মধ্যে ছিল চাল, ডাল, ডিম, আলু, করলা, পেঁপে, মিষ্টি কুমড়া, লেবু, কাঁচা মরিচ, আনারস, সাবান,ডিটারজেন্ট ও মাস্ক।

বাঘা পৌরসভা প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টুর পৃষ্ঠপোষকতায় আয়োজিত খাদ্য বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেভিয়র ফাউন্ডেশনের সভাপতি সরকার শাহীন মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও অনুষ্ঠান উপ-কমিটির আহবায়ক মাসুদ রানা, যুগ্ম আহবায়ক তুহিন উদ্দিন, সমন্বয়ক নাসিম রাজ, সদস্য মিনহাজুল ইসলাম, ইমরান ও শ্রাবণী দাস প্রমুখ।

এ বিষয়ে সংগঠনটির সভাপতি বলেন, তাদের আত্মবিশ্বাসের সাথে করোনার সাথে যুদ্ধে জয়ী করতে আমরা সর্বদা পাশে আছি। এছাড়া আমাদের এই কর্মসূচি করোনা মহামারী কালীন সময় ধরে অব্যাহত থাকবে বলে কর্মসূচির আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুনঃ পাবনা পৌরসভার উদ্যোগে ৬০০ জন দুস্থকে নগদ অর্থ বিতরণ

একই ধরনের খবর

মন্তব্য করুন