রাজশাহীর বাঘার হত্যা মামলার পলাতক আসামী নাটোর থাকে গ্রেফতার

বাঘা(রাজশাহী)প্রতিনিধি: রাজশাহীর বাঘা এলাকার জাকির হত্যার পলাতক আসামী মোঃ জিয়ারুল ওরফে জিয়াকে (৩২) নাটোর থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

মঙ্গলবার(৩আগস্ট) রাতে নাটোর সদর উপজেলার একডালা বাবুর পুকুরপাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ জিয়ারুল ওরফে জিয়া রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী শাহাপুর গ্রামের মোঃ রমজানের ছেলে।

সিপিসি-২, র‍্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তিনি সহ কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেনের নেতৃত্বে মঙ্গলবার(৩ আগস্ট)  একডালা বাবুর পুকুরপাড় এলাকায় অভিযান চালায় র‍্যাবের একটি দল।

রাজশাহী জেলার বাঘা থানার  ২০২১ সালের ১২জুলাই মামলা নং ১২, ধারা- ১৪৩/৩৪১/৩৪২/ ৩২৩/৩২৬/৩০৭/৩০২/১১৪/৩৪ পেনাল কোড, জিআর নং- ১৭২/২১ (বাঘা) এর এজাহার নামীয় হত্যা মামলার পলাতক আসামী মোঃ জিয়ারুল ওরফে জিয়াকে আটক করা হয়।

র‍্যাব কর্মকর্তা আরো জানান, আটক জিয়া সহ ১৩/১৪ জন ২০২১ সালের ১১ জুলাই অর্থ লেনদেনের বিরোধের জেরে রাজশাহী জেলার বাঘা থানার খাগারবাড়িয়া গ্রামের ভিকটিম জাকির (২৫) নামে একজনকে বাড়ি থেকে ডেকে নেয়।

জাকিরকে খাগারবাড়িয়া গ্রামের তিন রাস্তা মোড় এলাকায় ডেকে নিয়ে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করে। এই ঘটনার পর থেকে জিয়ারুলসহ এই হত্যা মামলার সকল আসামী পলাতক ছিল। গ্রেফতারকৃত জিয়ারুলকে রাজশাহীর বাঘা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‍্যাব কর্মকর্তা।

বাঘা থানার ওসি(তদন্ত)মো,মোয়াজ্জেম বলেন,র‍্যাব কর্তৃক আটক হত্যা মামলার আসামী জিয়ারুল কে বিঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

আরও পরুনঃ টিকা হীনদের বাইরে যাওয়া নিষেধ: স্বাস্থ্য মন্ত্রণালয় বলছে এই ধরনের কোন বিবৃতি জারি করেনি

একই ধরনের খবর

মন্তব্য করুন