রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভায় স্মার্টকার্ড বিতরণ

বাঘা,রাজশাহীঃ রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌরসভার সর্বশেষ ২০১৯ সালে হালনাগাদ ভোটারদের মাঝে স্মার্টকার্ড বিতরণ করা হয়েছে।

বুধবার ২৪ ফেব্রুয়ারী) আড়ানী পৌরসভার ফুলমন নেছা বালিকা উচচ বিদ্যালয়ে স্মাটকার্ড বিতরণ করেন।

জানা গেছে, ২০১৯ সালে আড়ানী পৌর এলাকায় হালনাগাদ ভোটারদের জাতীয় পরিচয় পত্র আড়ানী ফুলমন নেছা বালিকা উচ্চ বিদ্যালয় চত্বর থেকে বিতরণ করা হয়।

উপজেলা নির্বাচন অফিসার মুজিবুল আলমের মাধ্যমে বুধবার সকালে এ কার্ড বিতরণ করেন। এ সময় প্রত্যেক ভোটারের হাতে একটি করে ফুল তুলে দিয়ে তাদের ভালোবাসা জানান আড়ানী পৌর সভার নব নির্বাচিত মেয়র মুক্তার আলী।

আড়ানী পৌর এলাকার নতুন ভোটার শিউলি, বিথী ও নাজমুল হক বলেন, যারা পুর্বে ভোটার হায়েছে তারা এখন পর্যন্ত স্মার্টকার্ড পায়নি। অথচ আমরা গত বছর নতুন ভোটার হয়ে এতো দ্রুত স্মার্টকার্ড পাবো এটা স্বপ্নেও কল্পনা করিনি। এজন্য তারা বর্তমান সরকারকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

উক্ত স্মার্টকার্ড বিতরণের সময় উপস্থিত ছিলেন, আড়ানী পৌর সভার সংরক্ষিত কাউন্সিলর হাসিনা হেনা বেগম, আরজু মান্দ বানু, সবুর, কাউন্সিলর রবিউল ইসলাম, নওশাদ আলী সর্দার, আফতাব প্রাং, রাশিদুজ্জামান, আব্দুল হাকিম, আসাদুজ্জামান, মানিক উদ্দিন, শ্রী কার্ত্তিক চন্দ্র হালদার, মোশারফ হোসেনসহ সুধীজন ও দলীয় নেতৃবৃন্দ।

আরও পড়ুনঃ রাজশাহীর বাঘায় বসতবাড়িতে অগ্নিকান্ড- আড়াই লক্ষ টাকার অধিক ক্ষয়ক্ষতি

একই ধরনের খবর

মন্তব্য করুন