রূপপুর পারমাণবিকে এক বেলারুশ নাগরিকের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কাজ করতে আসা এক বেলারুশ নাগরিক হৃদ রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার বিকেলে মৃত্যুবরণ করেছেন।

গত ১৬ জুলাই ইউছু ফাউ তিমুর (৪২) নামের এই বেলারুশ নাগরিক প্রকল্পের ঠিকাদারী প্রতিষ্ঠান নিকিমথ কোম্পানীতে কাজ করার উদ্দেশ্যে বাংলাদেশে আসেন।

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের মূল ঠিাকাদারী প্রতিষ্ঠান এটমস্ট্রয় এক্সপোর্টের চিকিৎসক ডাঃ ফখরুল ইসলাম বেলারুশ নাগরিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডাঃ ফখরুল ইসলাম জানান, গত ১৬ জুলাই বেলারুশ নাগরিক ইউছু ফাউ তিমুর নিকিমথ কোম্পানীর কাজের জন্য বাংলাদেশে আসে। সে বাংলাদেশে আসার পর রূপপুরে অবস্থিত গ্রীণসিটিতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। বৃহস্পতিবার দুপুরে খাওয়ার পর সে ঘুমিয়ে পড়ে। বিকেলে অনেক ডাকাডাকি করেও ঘুম না ভাঙলে তার রূমমেট কোম্পানীর মাধ্যমে আমাকে খবর দেয়। বিকাল ৫ টার সময় গ্রীণসিটিতে যেয়ে পরীক্ষা করলে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। সম্ভবত হৃদ যন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, বেলারুশ নাগরিকের মৃত্যুর খবর পেয়ে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সন্ধ্যায় ময়না তদন্তের জন্য
মৃতদেহ পাবনাতে পাঠানো হয়েছে। ময়না তদন্ত সম্পূর্ণ হলে মৃতদেহ কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হবে।

আরও পড়ুনঃ রূপপুর পারমাণবিকে ভারতীয় ঠিকাদারী প্রতিষ্ঠানে কর্মরত ৫৯ জন করোনা আক্রান্ত

একই ধরনের খবর

মন্তব্য করুন