রোটরী ক্লাব অব পাবনা নিউ সিটি’র উদ্যোগে দরিদ্র অসহায় ব্যক্তিদের মাঝে ভ্যান বিতরণ

পাবনা সংবাদদাতাঃ শনিবার ১৭ অক্টোবর রোটারী ক্লাব অব পাবনা নিউ সিটি’র উদ্যোগে ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ আলতাফ হোসেন এম পি এইচ এফ এর নেতৃত্বে পাবনা পি.সি.সি.এস প্রাঙ্গনে ৩ জন দরিদ্র অসহায় ব্যক্তিকে তিনটি ভ্যান বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি সম্মানিত জেলা প্রশাসক রোটাঃ কবির মাহমুদ বিশেষ কারনে অনুপস্থিত থাকায় তাহার অনুমতিক্রমে ক্লাব প্রসিডেন্ট ও প্রেজেক্ট চেয়ার রোটাঃ এ্যাড. মোঃ বেলাল হোসেন ও অন্যান্য রোটারিয়ানবৃন্দ সহ ১। মোঃ মোনসের শেখ ২। মোঃ আবু হানিফ এবং ৩। মোঃ রাসেল হোসেন কে ভ্যান ৩ টি আনুষ্ঠানিক ভাবে হস্থান্তর করা হয়।

ভ্যান বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন ক্লাব সেক্রেটারি রোটাঃ আবু মোঃ মোর্শেদ, পিপি রোটাঃ মোঃ জালাল উদ্দিন, পিপি রোটাঃ অলিউল ইসলাম পিএইচএফ, পিপি রোটাঃ এম,এ জলিল, আইপিপি রোটাঃ মোঃ মনজেদ আলী, ভাইস প্রেসিডেন্ট রোটাঃ মোঃ মুকাদ্দিস আলম, ক্লাব ট্রেজারার রোটাঃ মোঃ জিল্লুর রহমান, রোটাঃ প্রফেসর মো. শফিকুল ইসলাম ও অন্যান্য রোটারিয়ানবৃন্দ।

সার্বিক দায়িত্ব ও পরিচালনায় ছিলেন প্রেজেক্ট চেয়ার রোটাঃ এ্যাড. মোঃ বেলাল হোসেন।

পরবর্তিতে সন্ধায় পি.সি.সি.এস রেস্টুরেন্টে রোটারী ক্লাব অব পাবনা নিউ সিটির ক্লাব এসেম্বলি ও সাপ্তাহিক রেগুলার মিটিং অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে ক্লাব সদস্যদের সর্বসম্মত্তিক্রমে ক্লাব প্রেসিডেন্টের একমাত্র কন্যা নাজিয়াহ্ নওশীন সেঁজুতি সহ জনাব মোঃ আবু দাউদ এবং জনাব এ,কে,এম মনজুরুল হক কে রোটারীয়ান হিসাবে রোটারী পিন পরাইয়া দেওয়া হয়।

আরও পড়ুনঃ পাবনায় মানবতার ঝুড়ি স্থাপন করলো তারুণ্যের অগ্রযাত্রা

একই ধরনের খবর

মন্তব্য করুন