শাহজাদপুরে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার মোয়াখোলা গ্রাম থেকে নাইমা খাতুন (১১) নামে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। নিহত স্কুল ছাত্রী গ্রামের বাহার উদ্দিনের মেয়ে ও স্থানীয় হাই স্কুলের ৬ষ্ট শ্রেণির ছাত্রী। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।

এলাকাবাসী জানায়, নাইমা ও তার ছোট বোন সোনালী একই ঘরে থাকতো। প্রতিদিনের মতো গত বুধবার রাতে তারা দু’বোন ওই ঘরে পড়াশোনা শেষে ঘুমায়। গত বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে ছোট বোন ও তাকে গলায় ওড়না পেচানো অবস্থায় ঘরের ধরনার সাথে ঝুলতে দেখা যায়।

এ সময় তার চিৎকারে বাড়ির লোকজন ওই ঘরে প্রবেশ করে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে শাহজাদপুর থানা পুলিশ বিকেলে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

তবে অকালে ওই স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আতহত্যার ঘটনায় এখনও কোন তথ্য পাওয়া যায়নি। শাহজাদপুর থানার ওসি (অপারেশন) আব্দুল মজিদ জানান, সে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ও পরিবারের দাবি নাইমা আত্মহত্যা করেছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন