শেয়ার করলেন করিনা তাঁর নবজাতকের ছবি

স্বতঃকণ্ঠ বিনোদন ডেস্কঃ এই প্রথম কারিনা কাপুর তাঁর সদ্যজাত শিশুর ছবি পোষ্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

নবজাতককে জন্মের পর থেকেই কারিনা সোশ্যাল মিডিয়া বা পাপরাৎজির থেকে দূরেই রেখেছিলেন। আজ অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করলেন সাইফ, তৈমুরের সঙ্গে ছবি।

কারিনা কাপুর খান এবং সাইফ আলি খানের ঘরে তাঁদের দ্বিতীয় সন্তান আসে এই বছর অর্থাৎ ২০২১ এর ২১ ফেব্রুয়ারিতে। রিপোর্ট অনুযায়ী মুম্বইয়ের ক্যান্ডি হসপিটালে কারিনা দ্বিতীয় পুত্রের জন্ম দেন। জন্মের পর আজ প্রথম নবজাতের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন বেবো।

ছবিতে দেখা যাচ্ছে বাবা সাইফ এবং বড় ভাই তৈমুর স্নেহের দৃষ্টিতে তাকিয়ে রয়েছে নবজাতকের দিকে। এই ছবিতে যদিও মুখে একটি বেবি স্টিকার লাগিয়ে ছবিটি শেয়ার করেছেন কারিনা। ছবির ক্যাপশনে লিখেছেন, “আমার উইকএন্ড কাটে এভাবেই। তোমাদের কেমন কাটে?”

নবজাতের সঙ্গে কাটানো মুহূর্ত কারিনা মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। আন্তর্জাতিক নারী দিবসে তিনি শিশুকে কোলে নিয়ে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, “এই দুনিয়ায় নারীরা পারে না এমন কিছু নেই”।

কারিনা পরবর্তীতে যে ছবিটি নিয়ে বড়পর্দায় আসছেন তার নাম “লাল সিং চাড্ডা”। লাল সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন আমির খান। এই ছবিটি হলিউডের “ফরেস্ট গাম্প”-এর অনুকরণে তৈরি বলে জানাযায়। এই বছর ক্রিস্টমাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবিটি দেখতে আমাদের আরও কয়েকটি মাস অপেক্ষায় থাকতে হবে।

একই ধরনের খবর

মন্তব্য করুন