শ্রাবন্তীর বিরুদ্ধে এবার মামলা করলেন তার স্বামী

বিনোদন ডেস্কঃ কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সংসার আবারো ভাঙ্গনের মুখে । শ্রাবন্তী তার স্বামী রোশনের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে সে খবর বেশ পুরনো ।

নতুন খবর হলো স্ত্রী শ্রাবন্তীকে ফিরে পেতে রশান নিজের স্ত্রীর উপরই করেছেন মামলা । তিনি জানান স্ত্রী শ্রাবন্তীর সাথে সংসার করতে চান বলেই তার এই মামলা করা ।

কিন্তু সেই মামলার জন্য সমন গ্রহণ করেও বুধবার আদালতে এলেন না অভিনেত্রী শ্রাবন্তী । রোশানের করা মামলার ভিত্তিতে আদালত শ্রাবন্তীকে একটি সমন পাঠিয়ে ছিল তাতে বলা হয়েছিল তার বক্তব্য পেশ করার জন্য, সে যেন ১৪ জুলাই শিয়ালদা কোর্টে উপস্থিত থাকে ।

শ্রাবন্তী ১৮ ই জুন সেই সমন গ্রহণ করেছিলেন কিন্তু বুধবার আদালতে তিনি উপস্থিত হননি । মামলার বিষয়ে শ্রাবন্তীর স্বামীর রোশানের আইনজীবী শ্যামল মন্ডল ভারতীয় গণমাধ্যমকে জানান, সমন গ্রহণ করেও শ্রাবন্তী আদালতে আসেননি । এখন কার্যত লকডাউন চলছে ,বিধি নিষেধ এবং করাকরি রয়েছে এই কথা মাথায় রেখে আদালত অন্য একদিন শ্রাবন্তীকে উপস্থিত হতে বলেছে।

এ মামলায় শ্রাবন্তীর উপস্থিতি কতটা গুরুত্বপূর্ণ সেই কথার জবাব দিয়ে রোশানের আইনজীবী জানান শ্রাবন্তীর তরফের ওই সম্পর্ক ঘিরে রোশনের বিরুদ্ধে কোন অভিযোগ যাতে না আসে সে কথা মাথায় রেখে বধু ফিরিয়ে আনার মামলা করা হয়েছিল পাশাপাশি রোশনের অতীত ভুলে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইছেন তিনি বিবাহ বিচ্ছেদ চাইছেন না ।

আরও পড়ুনঃ অভিনেত্রী প্রত্যুষা পাল কে ধর্ষণের হুমকি

একই ধরনের খবর

মন্তব্য করুন