সংবাদ প্রকাশের পর প্রতিদিন দুপুরের খাবার পাচ্ছে রিক্সাচালকরা

পাবনা প্রতিনিধিঃ বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ দেশে বৃদ্ধি পাওয়ায় জনসাধারণের স্বাস্থ্য-সুরক্ষায় গত পহেলা জুলাই থেকে কঠোর লকডাউনের সিদ্ধান্ত নেয় সরকার।

লকডাউনে রিক্সাচালকদের জনজীবনের দূর্ভোগ তুলে ধরেন সংবাদকর্মী এস এম আদনান উদ্দিন। সংবাদটি বিভিন্ন মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে তার প্রেক্ষিতে টানা দুইদিন দুপুরের খাবার পেল রিক্সাচালকরা।

মহতী উদ্যােগটি গ্রহণ করেছেন “হ্যালো পাবনা ছাত্রলীগ বলছি” এর প্রধান সমন্বয়ক ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মেহেদী হাসান।

সোমবার (১২ জুলাই) থেকে হ্যালো পাবনা ছাত্রলীগ বলছি সংগঠনটির ১৪ সদস্যর একটি দল পাবনা শহরের টার্মিনাল রোডের মক্কা প্লাজার সম্মুখে প্রায় শতাধিক রিক্সাচালককে দুপরের খাবার প্রদান করে আসছে।

এ সম্পর্কে রিক্সাচালকদের একজন বলেন “আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমতে আর মেহেদী ব্যাটার দয়ায় আমরা প্রতিদিন দুপুরের খাবার খাতে পারতিছি।

আমরা গরীব মানুষ একটু পেট ভড়ে একবেলা খাবের পারতিছি এতেই আমরা মেলা খুশি। হ্যালো পাবনা ছাত্রলীগ বলছি সংগঠনটির প্রধান সমন্বয়ক মেহেদী হাসান বলেন “করোনা মোকাবিলায় প্রথম থেকেই আমরা সাধারণ জনগণের পাশে আছি।

লকডাউনে নিম্নবিত্ত মানুষের আহাজারি বিশেষ করে সাংবাদিক আদনানের ‘রিক্সাচালকরা অনাহারে’ সংবাদটি আমাকে ভাবিয়ে তুলে তার প্রেক্ষিতে আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিদিন রিক্সাচালকদের একবেলার খাবারের ব্যবস্থা করি এবং যে সকল রিক্সাচালকদের ত্রানসামগ্রী প্রয়োজন হচ্ছে তাদের ত্রান সামগ্রী বিতরন করা হচ্ছে।

আমাদের এই কার্যক্রম পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত চলমান থাকবে ইনশাআল্লাহ। ছাত্রলীগ নেতা মেহেদীর এই মহতী উদ্যোগকে অনেকেই সাধুবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসা করেছেন।

আরও পড়ুনঃ পাবনার ঈশ্বরদী থেকে মার্ডার মামলার ১ জন আসামী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন