সকল গুজবের বিরুদ্ধে মুখ খুললেন মাহিরা খান

বিনোদন ডেস্কঃ পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী মাহিরা খান । বলিউডের রাইস’ ছবিতে অভিনয় করেন শাহরুখ খানের বিপরীতে । সেই সুবাদে বলিউডেও তার পরিচিতি বিস্তার পায় ব্যাপক আকারে ।

এই মুহূর্তে নিজের ভেঞ্জারবেসন নিয়ে প্রচুর ব্যস্ত রয়েছেন তিনি । তার ই বিজ্ঞাপন প্রচার সারতে একটি ভিডিও আপলোড দিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী । মাহিরার ব্যাপারে যে সকল গুজব ছিল সেগুলোর কোনগুলো সত্য আর কোন গুলো মিথ্যে তা নিয়ে বলেছেন তিনি সেই ভিডিওতে ।

প্রথমেই উঠে আসে মাহিরা কে নিয়ে সবচেয়ে বেশী প্রচলিত খবর যেটি হল তার গোপন বিয়ে । চুপি চুপি নাকি বিয়েটা সেরে ফেলেছেন মাহিরা খান ।

হাসতে হাসতে এ ভুয়া খবর কে উড়িয়ে দিয়ে মাহিরা বলেন আমার আঙ্গুলে কি বিয়ের আংটি দেখেছেন কেউ?এরপরই মাহিরা উত্তর দেন আরেকটি প্রশ্নের ।

মাহিরা নাকি একটি মুভিতে টম ক্রুজের সাথে অভিনয় করতে চলেছেন । হাসতে হাসতে মজার ভঙ্গিতে তিনি জানান নিশ্চয়ই তমের দলের মানুষজন মিডিয়ার কাছে এই খবর ফাঁস করে দিয়েছে ।

টম ক্রুজের উদ্দেশ্যে মাহিরা বলেন প্রিয়তম আমি কিন্তু অনেক চেষ্টা করেছিলাম তোমার আমারে খবর যেন প্রকাশ না পায় যাই হোক মন খারাপ করো না খুব জলদি দেখা হচ্ছে আমাদের ।

এ খবরও যে একটি গুজব ছাড়া আর কিছুই নয় তা-ও তার বলার ভঙ্গিতেই পরিষ্কার । মাহিরা খান একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন ভালো কমিডিআন ও বটে ।

আরও পড়ুনঃ সালমান খানের বিরুদ্ধে আবার হলো নতুন মামলা

একই ধরনের খবর

মন্তব্য করুন