সাপাহারে ৫ ম শ্রেণীর স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার!

নওগাঁ প্রতি‌নি‌ধিঃ নওগাঁর সাপাহারে জান্নাতুন (১৩) নামে  ৫ম শ্রেনী পড়ুয়া এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ এলাকাবাসী উদ্ধার করেছে।

ঘটনাটি ঘটেছে সাপাহার উপজেলার কোচকুড়িলিয়া দক্ষিণ পাড়া গ্রামে। নিহত জান্নাতুন কোচকুড়িলিয়া পশ্চিম পাড়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে বলে জানা গেছে।বিষয়টি নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন থানা-পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি গন।

স্থানীয় গ্রামবাসী ও জনপ্রতিনিধি সূত্রে জানা গেছে, উপজেলার কোচকুড়িলিয়া দক্ষিণ পাড়া গ্রামে জান্নাতুন নামের ওই শিশু প্রায় ৬/৭ বছর যাবৎ নানার বাড়ীতে থেকে লেখা পড়া করতো ।

ঘটনার দিন বাড়ীর সদর দরজায় তালা লাগিয়ে তার নানা সাহেব আলী স্থানীয় একটি দিঘী পাহারা দেওয়ার জন্য যায়। তার নানী ও গবাদি পশুর জন্য ঘাঁস কাটার জন্য মাঠে যায়। এসময় জান্নাতুন বাড়ীর পাশে খেলা করছিলো। পরে জান্নাতুন তার নানার কাছ থেকে বাড়ীর চাবি নিয়ে আসে।

রবর্তী সময়ে তার নানা দুপুর সোয়া ১ টার দিকে বাড়ীতে ফিরে দরজায় ভিতর থেকে বন্ধ দেখে দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে তীরের সাথে ওড়না পেঁচানো অবস্থায় জান্নাতুনকে ঝুলতে দেখে। তাৎক্ষণিক ভাবে স্থানীয় লোকজন ওড়না কেটে শিশুর লাশ নিচে নামায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোকলেসুর রহমান মুকুল জানান, ঘটনাটি নিঃসন্দেহে দুঃখজনক। তবে এলাকাবাসীর কাছে শুনলাম মেয়েটার কিছুটা
মানসিক সমস্যা ছিলো।মৃত্যুর কারন হয়তো তার মানসিক সমস্যার একটি দিক হতে পারে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের উল্লাপাড়া ও সলঙ্গায় ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন