সারা আলী খান এবার পড়লো পরিচালকের প্রেমে

বিনোদন ডেস্কঃ সায়েফ আলী খান ও অমৃতা সিং এর মেয়ে সারা আলী খান বলিউডে পা রাখতে না রাখতেই নাম জড়িয়েছে সুশান্ত সিং রাজপুত ও কার্তিক আরিয়ানের মতো তাড়কাদের সাথে । তবে বেশ কিছু দিন ধরে কাজেই ব্যস্ত ছিলেন বলে নতুন কোন গুঞ্জন শোনা যায়নি ।

তবে এরই মধ্যে সারা স্বীকারোক্তি দিলেন তার নতুন প্রেমের । সাম্প্রতিক নিজের অফিসিয়াল ইন্সটাগ্রাম আকাউন্টে একটি স্টেটাস শেয়ার করেন সারা । জেহান হান্ডের সাথে তোলা সাম্প্রতিক কিছু ছবি তিনি পোস্ট করেন যা দেখে সবার চোখ কপালে উঠে যায় ।

আসলে জেহানই প্রথমে ছবি গুলো শেয়ার করে যার কয়েক মিনিট পর সারাও ছবি গুলো শেয়ার করলে তা সকলের নজর কাড়ে । ছবিতে ২ জন সমুদ্র পারে ম্যাচিং পোঁছাক পরে একসাথে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিচ্ছেন ।এখানেই শেষ নয় সারার শেয়ার করা পোস্টের নিচে ‘লাভ ইউ’ লিখাটি রিতি মতো সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় । তাদের ছবি দেখে এটিও মনে হচ্ছিল কেবলই দুজন উঠে এসেছে সমুদ্র স্নান করে ।

সকলের মনে এখন প্রশ্ন কে এই জেহান হান্ডে । ইনি তেমন বড় মাপের কেও নন , সারা ও সুশান্ত অভিনীত ‘কেদারনাথ’ এর সহকারী পরিচালক ছিলেন জেহান । পরিচয় তখন থেকে থাকলেও সম্পর্ক গভীর হয়েছে এখন । মুম্বাই এর অনেক জায়গায় একসাথেও দেখা গেছে তাদের ।

আরও পড়ুনঃ সাপাহারে ৫ ম শ্রেণীর স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার!

একই ধরনের খবর

মন্তব্য করুন