সিরাজগঞ্জের উল্লাপাড়ায় কোকেন সহ ০৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ৫৮০ গ্রাম কোকেন সহ ০৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার কৈবর্ত্তগাঁতী গ্রামের হাজী মোঃ আবু বক্করের ছেলে মোঃ হাফিজুর রহমান (৩১), সুবৌদ্য মরিচ গ্রামের মোঃ ইয়াছিন প্রাং এর ছেলে মোঃ আব্দুল জুব্বার (২৪), শুকলা হাট গ্রামের মৃত মন্টু রাম হালদারের ছেলে বাচ্চু কুমার হালদার আশীষ (৩৬) ও পাবনা জেলার ভাঙ্গুড়া থানার ময়দান দিঘী গ্রামের মোঃ গোলাম মোস্তফার ছেলে মোঃ জাহিদ হাসান(৪০)।

র‌্যাব-১২, এর স্পেশাল ব্যাটালিয়ন এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, মঙ্গলবার ২০ এপ্রিল বিকেল ০৪ টা ০৫ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অত্র ব্যাটালিয়ন এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন ঘোষগাঁতী পালপাড়া গ্রামস্থ মাস্টার নিবাস বাড়ীর দক্ষিন পাশে এক মাদক বিরোধী আভিযান চালিয়ে ৫৮০ গ্রাম কোকেন সহ (যার আনুমানিক মূল্য প্রায় ৫৮,০০,০০০/-) টাকা ০৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬(১) এর ৮(গ) ধারায় মামলা করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জের উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের সলঙ্গায় ২০ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন