সিরাজগঞ্জের কামারখন্দে গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

স্বতঃকণ্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জের কামারখন্দে মাদক কারবারি স্বামী-স্ত্রীকে অবৈধ নেশাজাতীয় মাদক দ্রব্য গাঁজাসহ গ্রেফতার করেছে র‍্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

মাদক কারবারি স্বামী-স্ত্রী হলো, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার যতীন্দ্র নারায়ন এলাকার মৃত আজিজার রহমানের ছেলে মোঃ হাফিজুর রহমান(৩৮) ও তার স্ত্রী মোছাঃ রহিমা বেগম(৩৩)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, বুধবার ৯ জুন বিকাল ৩ টা ৫ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল কামারখন্দ থানার চর ঝাঐল পশ্চিমপাড়ায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক কারবারি এক দম্পতিকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের নিকট থেকে ৫শত গ্রাম অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা, মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন এবং গাঁজা বিক্রয়ের নগদ ২ লাখ ৩০ হাজার টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বগুড়া এবং সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত এই মাদক কারবারি দম্পতির বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারণীর ১৯(ক)/৪১ ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন