সিরাজগঞ্জের তাড়াশে অনাহারী পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে প্রতিদিন অনাহারী, হত-দরিদ্র ,প্রতিবন্ধী ও পথ শিশুদের মুখে দুপুরের ফুল পেট খাবার তুলে দেওয়া হচ্ছে।

মহামারী করোনা ভাইরাসে সারা বিশ্বের মানুষ যখন দিশেহারা। বাংলাদেশে করোনায় আক্রান্ত মানুষের সংখ্যা যখন দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে করোনা ভাইরাসের কারনে মানুষ যখন ঘর থেকে বের হচ্ছেনা।

ঠিক এমন মুহুর্তে ১৪ জুলাই বুধবার দুপুরে অনাহারী, হত-দরিদ্র ,প্রতিবন্ধী ও পথ শিশুদের মুখে দুপুরের ফুল পেট খাবার তুলে দিচ্ছেন তাড়াশ ইসলামিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বিএসসি।

উপজেলার হাসপাতাল গেটে অবস্থিত সিয়াম এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর সিয়াম, সিফাত ও সাঈফ মানবতা ভোজনালয় ব্যানার টাঙ্গিয়ে প্রতিদিন এ খাবার বিতরণ করছেন।

এ আয়োজনের উদ্যোক্তা আব্দুস সালাম বিএসসি বলেন, আমি ৯ জুলাই শুক্রবার থেকে অনাহারী, হত-দরিদ্র ,প্রতিবন্ধী ও পথ শিশুদের মুখে খাবার তুলে দেওয়ার চেষ্টা করছি।

আল্লাহ আমাকে যতদিন সামর্থ দেন আমি এ কাজ করে যাব। আল্লাহ আমাকে তিনবার মৃত্যুর হাত থেকে ফিরে এনেছেন। তাই আল্লাহকে সন্তুষ্টি রাখার জন্য আমি আমার সাধ্যমত প্রতিদিন

দুপুরে অনাহারী, হত-দরিদ্র ,প্রতিবন্ধী ও পথ শিশুদের মুখে খাবার তুলে দিবো। এ খাবার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের

সাধারণ সম্পাদক লুৎফুল কবির লিমন,উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ গোলাম রাব্বারী ,সহ সভাপতি মহসীন আলী ও সাংবাদিক এম ছানোয়ার হোসেন সাজু।

আরও পরুনঃ পাবনার চাটমোহরে গ্রামবাসীর উদ্যোগে নির্মিত হচ্ছে বাঁশের সেতু

একই ধরনের খবর

মন্তব্য করুন