সিরাজগঞ্জের তাড়াশে ছাত্রলীগের মানবতা দেখে সবাই খুশি

তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে ছাত্রলীগের মানবতা দেখে আহত পরিবার গুলোর সদস্যরা অত্যন্ত খুশি হয়েছেন।

১১ জুলাই রবিবার রাতে আহতদের উদ্ধার করে তার নিজ নিজ বাড়িতে পৌছিয়ে দিলে পরিবারের সদস্যরা তাদের প্রতি খুশি হয়ে অভিনন্দন জানিয়েছেন ।

জানা গেছে ,রাত সাড়ে ১০টার  বগুড়া  শেরপুর উপজেলার শেরুয়া বটতলার তিন জন ঠিকাদার বায়গঞ্জ উপজেলার  নিমগাছি থেকে বাড়ির  উদ্দেশ্যে রওয়ানা দেয়।

পথে মধ্যে  তাড়াশ-রানীহাট আঞ্চ‌লিক সড়কের বেড়খা‌ড়ি ব্রি‌জে সা‌ড়ে ১০টায় মোটর সাই‌কে‌লে দূর্ঘটনায় আহ‌ত হ‌য়ে অজ্ঞান অবস্থায় পরে ‌ছি‌লেন ৩জন।

এমন সময় ঐ দিক দিয়ে তালম ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাব্বির সরকার ও তার সফর সঙ্গী আলমগীর যাচ্ছিলেন। তখন তারা তাদেরকে উঠাইয়া তাদের নিকটে নগদ ১২ হাজার টাকা ও ৩ মোবাইল ফোনসহ নিজ মোটর সাইকেল করে পা‌ড়িল গ্রা‌মে চিকিৎসক  দ্বারা চি‌কিৎসা করান।

পরে তাদেরকে বগুড়ার শেরপুর উপ‌জেলার শেরুয়া বটতলা গি‌য়ে ওই আহ‌তদের বাড়ীতে পৌ‌ছিয়ে  দেন। তাদের বাড়িতে পৌঁছে দেওয়ায় আহতদের অভিভাবকরা অত্যন্ত খুশি হয়েছেন।

আহতরা হলেন , মকবুল হোসেনের ছেলে ইসমাইল হোসেন, জুবায়ের আলীর ছেলে আঃ মালেক  ও আঃ সালাম হোসেনের ছেলে বাবু মিয়া । ১টি প্লাটিনা মোটর সাইকেলে ,নগদ ১২হাজার  টাকা ও ৩ মোবাইল ফোনসহ আহতদের পরিবারে ফেরত দিলে তারা ছাত্রলীগকে অভিনন্দন করেন।

তালম ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি প্রার্থী সাব্বির সরকার বলেন, তাদের অবস্থা দেখে মনে হয়েছে তারা বাড়িতে যেতে পারবে না। মানুষ মানুষের জন্য ,তাই নিজের বিবেকের তাড়নায় তাদেরকে নিজ নিজ বাড়িতে দিয়ে আসি।

আবার পরুনঃ পাবনার ভাঙ্গুড়া থানা পুলিশের করোনা সতর্কতা বার্তা প্রচার

একই ধরনের খবর

মন্তব্য করুন