সিরাজগঞ্জের তাড়াশে দেশীয় চোলাই মদসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্বতঃকণ্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জের তাড়াশে মাদক বিরোধী অভিযান চালিয়ে দেশীয় চোলাই মদসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, সিরাজগঞ্জ জেলার সদর থানার দক্ষিণ কান্দাপাড়ার মৃত কুদ্দুস মন্ডল এর ছেলে মোঃ ভূট্টু মিয়া(৪২) এবং কামারখন্দ থানার পাইকোষা গ্রামের মৃত রুস্তম আলী সরকার এর ছেলে মোঃ আব্দুস সামাদ(৫৬)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, বুধবার ৯ জুন বিকাল ৪টা ৫৫ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার ভিকমপুর গ্রামের ঝুড়ঝুড়ি বাজার থেকে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এসময় তাহাদের নিকট থেকে ৮.৮ লিটার দেশীয় চোলাই মদ এবং মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ৩২(ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের তাড়াশে ০৩ জন পালাতক আসামী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন