সিরাজগঞ্জের তাড়াশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০১তম জন্ম দিন পালন

তাড়াশ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ১০১ তম জন্ম দিন পালন করা হয়েছে।

বুধবার ১৭ মার্চ সকালে “বঙ্গবন্ধুর জন্মদিন-শিশুর হৃদয় হোক রঙ্গিন” এই শ্লোগান নিয়ে তাড়াশ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শিশু দিবসবঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ১০১ তম জন্মদিন পালন করা হয়।

১০১ তম জন্মদিন পালন উপলক্ষে বঙ্গবন্ধুর মুর‍্যালে পুষ্পস্তবক অর্পণ, কেক কাটা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীদের মাঝে পুরুস্কার বিতরণ, বিষেশ দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমের সভাপতিত্বে এ সকল কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৪ সিরাজগঞ্জ ৩ (তাড়াশ-রায়গঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, প্রভাষক মর্জিনা ইসলাম, সহকারী কমিশনার ভূমি ওবায়দুল্লাহ, থানা অফিসার ইনচার্জ ফজলে আষিক।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হক, সগুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টি এম আব্দুল্লাহেল বাকী, সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ, উপজেলা স্বাস্থ্য ও প প কর্মকর্তা ডাঃ মোঃ জামাল মিয়া শোভন, প্রকৌশলী আবু সায়েদ, শিক্ষা অফিসার আকতারুজ্জামান, কৃষি সম্প্রসারণ অফিসার নাগিব মাহফুজ, অন্যান্য কর্মকর্তা বৃন্দ, মুক্তিযোদ্ধা গাজী আরশেদুল ইসলাম,গাজী এসএম আব্দুর রাজ্জাক প্রমুখ।

আরও পড়ুনঃ গাইবান্ধায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন

একই ধরনের খবর

মন্তব্য করুন