সিরাজগঞ্জের তাড়াশে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক জরিমানা

তাড়াশ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে কোভিড ১৯ প্রতিরোধে মাস্ক না পরায় ও অবৈধভাবে এস্কেভেটর (ভেকু) মেশিন চালানোর অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে।

সারা বিশ্বে করোনা ভাইরাস মানুষের জীবনমান উন্নয়নে বাধা সৃষ্টি করেছে। বাংলাদেশ উন্নয়নের ধাপে অগ্রসর হওয়ার মুহুর্তে এই করোনা ভাইরাস বিপর্যয়ে ফেলেছে।

তাই মানুষের জীবনমান ও অর্থনৈতিক উন্নয়নে যেন বাংলাদেশের মানুষ বেচেঁ থেকে অগ্রনী ভূমিকা পালন করতে পারে সেজন্য মঙ্গলবার সকালে তাড়াশ বাজারে কোভিট ১৯ মহামারী করোনা ভাইরাসের প্রভাব থেকে নিজেদের নিরাপদ থাকতে মুখে মাস্ক পরা আবশ্যক হলেও যারা মাস্ক পরেন না তাদের মাস্ক পরতে বাধ্য করতে ও সরকারী প্রজ্ঞাপন অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ৬ জনের নিকট থেকে ১শ টাকা করে ৬শ টাকা জরিমানা ও উপজেলার পৌরসভার জাহাঙ্গীর গাঁতী গ্রামে অবৈধভাবে এস্কেভেটর (ভেকু) মেশিন দিয়ে মাটি কেটে পুকুর করার অপরাধে ঠিকাদার রাশিদুল ইসলামের নিকট থেকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অমান্য করার দায়ে ভ্রাম্যমাণ আদালতে ৫০ হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়।

এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন (নির্বাহী ম্যাজিস্ট্রেট) উপজেলা সহকারী কমিশনার ভূমি ওবায়দুল্লাহ এবং থানা পুলিশ। সহকারী কমিশনার ভূমি ওবায়দুল্লাহ বলেন জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের তাড়াশে মাস্ক না পরায় জরিমানা

একই ধরনের খবর

মন্তব্য করুন