সিরাজগঞ্জের তাড়াশে ২টি ইউনিয়নে উদ্যোগে চাল বিতরণ

তাড়াশ প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে ২টি ইউনিয়নের উদ্যোগে ঈদ উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়ন কার্যালয় চত্বরে অসহায়,দুঃস্থ ও হত দরিদ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায়,দুঃস্থ ও হত দরিদ্র ১হাজার ৪শ ৯৪টি পরিবারের মাঝে চাল বিতরণ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল।

এ সময় উপস্থিত ছিলেন ট্র্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মাহমুদুল হাসান,ইউপি সচিব শরিফুল ইসলাম,ইউপি সদস্য আলতাব হোসেন,আব্দুল মালেক,জয়নব খাতুন,ইউনিয়ন যুবলীগের সভাপতি জিয়াউর রহমান জিয়া,গ্রাম পুলিশ দফাদার রাজিব চন্দ্রসহ অনেকে।

এ চাল বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল বলেন,করোনা কালীন সময়ে সরকারী বিধি নিষেধ মেনে একই জায়গায় জনতার ভীড় না করে স্ব স্ব অবস্থানে থেকে চাল বিতরণ করার জন্য ওয়ার্ডের মেম্বরদের উপর দায়িত্ব দেওয়া হয়েছে।

অপরাদিকে উপজেলার বারুহাস ইউনিয়নের উদ্যোগে বিনোদপুর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা আইডিয়াল সরকারী কলেজ চত্বরে ইউপি চেয়ারম্যান প্রভাষক মোক্তার হোসেন মুক্তার সভাপতিত্বে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে।

সরকারী বরাদ্দ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অসহায়,দুঃস্থ ও হত দরিদ্র ১হাজার ৫শ ৬৫ টি পরিবারের মাঝে চাল বিতরণ
কালে উপস্থিত ছিলেন উপজেলা উপ-খাদ্য পরিদর্শক উত্তম কুমার সরকার,

ইউপি সচিব হেলাল আহম্মেদ,ইউপি সদস্য আতাউর রহমান, আব্দুল ফরিদ,শফিকুল ইসলাম,সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আলমাহমুদসহ অনেকে। চেয়ারম্যান প্রভাষক মোক্তার হোসেন মুক্তা জানান,

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রতিটি ইউনিয়নের দুঃস্থ ও অসহায় মানুষ জন যাতে করে একটু ভাল ভাবে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারেন তার জন্য আওয়ামীলীগ সরকার এ ভিজিএফ কার্যক্রমের ব্যবস্থা করেছেন।

আরও পরুনঃ বেনাপোল বাজারে চুড়িপট্টিতে ভয়াবহ আগুন

একই ধরনের খবর

মন্তব্য করুন