সিরাজগঞ্জের বেলকুচিতে কাগজপত্র বিহীন মোবাইলসহ ২ জন মোবাইল ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ সিরাজগঞ্জের বেলকুচি থানার চন্দনগাতি গ্রাম থেকে কাগজপত্র বিহীন মোবাইলসহ ২ জন মোবাইল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত আসামীরা হলো, সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার চন্দনগাতি গ্রামের হাজী বাবুল হোসেন প্রামানিক এর ছেলে মোঃ আবু তালহা (৩২) ও শেরনগর গ্রামের মৃত পরেশ চন্দ্র সাহা এর ছেলে শ্রী সজিব শাহা (৩০)।

রবিবার ৯ আগস্ট বিকাল ৬টা ২০ মিনিটের সময় ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের বেলকুচি থানার চন্দনগাতি এলাকায় এক মোবাইল উদ্ধার অভিযান পরিচালনা করে ২ জন কাগজপত্র বিহীন মোবাইল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানধীন পৌরসভার ৬নং ওয়ার্ড এর চন্দনগাতি গ্রামে বিপুল পরিমান সরকার কর্তৃক নির্ধারিত কাগজপত্র বিহীন মোবাইল ক্রয়-বিক্রয় করছে। এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। উক্ত স্থানে অভিযান চালিয়ে ৫ টি কাগজপত্র বিহীন মোবাইল ও ৬ টি সিমকার্ডসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মোবাইল ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানায় ১৮৬০ সনের দন্ডবিধি আইনের ৪১১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে বেলকুচি থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের বেলকুচিতে ৮টি পাইপগানসহ অস্ত্র এক ব্যবসায়ী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন