সিরাজগঞ্জের শাহজাদপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা সদরের বিসিক বাসস্ট্যান্ডের অদূরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে মালবাহী ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১৮ই মার্চ) দিবাগত রাত ২ টার দিকে।

নিহতরা হলেন, সিএনজি চালক আশিক (২৫) ও সিএনজির দুই যাত্রী শাকিব (২২), ও রাশেদুল ইসলাম (৩০)।

নিহত আশিক শাহজাদপুর পৌর এলাকার শক্তিপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে এবং নিহত শাকিব দ্বারিয়াপুর মহল্লার আজগর আলীর এবং রাশেদুল ইসলাম একই মহল্লার আজাদ শেখের ছেলে।

জানা গেছে, রাত ২ টার দিকে পৌর এলাকার দিলরুবা বাসস্ট্যান্ড এলাকায় আব্দুল হামিদ সিএনজি স্টেশন থেকে গ্যাস নিয়ে ওই অটোরিকশা দুই জন যাত্রী নিয়ে নওগাঁর ওরশ শরিফে যাচ্ছিল।

এমন সময় সিএনজিটি বিসিক বাস স্ট্যান্ডের অদূরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের হালুয়াঘাট ব্রীজের কাছাকাছি পৌঁছলে বিপরীত দিকে থেকে আসা নগরবাড়ীগামী মালবোঝাই একটি ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়।

এর ফলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায় এবং সিএনজির চালকসহ তিনজন ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

পরে খবর পেয়ে হাটিকুমরুল থানা পুলিশ, শাহজাদপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে নিহতদের লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস স্টেশনের অফিসার মনজুরুল আলম জানান, বিপরীত দিক থেকে আসা ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিকে চাপা দেওয়ার ফলে এ দূর্ঘটনা ঘটে।

অন্যদিকে হাটিকুমরুল হাইওয়ে থানা অফিসার ইনচার্জ শাহজাহান আলী জানান, নিহত ৩ জনকেই তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছে।

এ ব্যাপারে হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে সিএনজি চালকসহ ৩ জনের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

একই ধরনের খবর

মন্তব্য করুন