সিরাজগঞ্জের শাহজাদপুরে ইউপি চেয়ারম্যানের শ্যালকের বাড়ি থেকে ১৪’শ কেজি সরকারি চাল উদ্ধার

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার খুকনী ইউনিয়নের রূপনাই গাছপাড়া গ্রামের চাউল ব্যবসায়ী রবিউল ইসলামের বাড়ীর গোদাম ঘর থেকে ১৪’শ কেজি খাদ্য বান্ধব কর্মসূচীর চাল উদ্ধার করা হয়েছে।

সোমবার (২২ মার্চ) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সহকারি কমিশনার (ভূমি) মাসুদ হোসেনের নেতৃত্বে এনায়েতপুর থানা পুলিশ ওই বাড়ীতে অভিযান চালিয়ে এ চাল উদ্ধার করে।

চাল ব্যবসায়ী রবিউল ইসলাম খুকনী ইউপি চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়ার শ্যালক এবং রূপনাই গাছপাড়া গ্রামের মৃত সোনাউল্লার ছেলে।

জানা গেছে, রবিউল ইসলাম দীর্ঘদিন ধরে সরকারি বিভিন্ন কমসূর্চীর চাউল কালো বাজারে কেনা-বেচা করে আসছিল।

এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পুলিশ ওই বাড়ী থেকে এই চাল উদ্ধার করে।

এসব চাল সরকারি খাদ্যবান্ধব কর্মসূচীর ও অন্যান্য বস্তায় ভরা ছিল। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে চাল ব্যবসায়ী রবিউলসহ বাড়ীর লোকজন সটকে পড়ে।

এ ব্যাপারে খুকনী ইউপি চেয়ারম্যান মুল্লুক চাঁদ মিয়া জানান, এ চাল কেনা-বেচার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। রবিউল ইসলাম ডিলার ও কার্ডধারীদের কাছ থেকে এসব চাল কিনে ব্যবসা করে।

অপরদিকে, এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে চাউল ব্যবসায়ী রবিউল ইসলামের বাড়ীতে অভিযান চালিয়ে ১৪’শ কেজি সরকারি চাল উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, মঙ্গলবার সকালে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক অফিসার জহুরুল ইসলাম বাদী হয়ে রবিউলকে একমাত্র আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন