সিরাজগঞ্জের শাহজাদপুরে পানিতে ডুবে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: শাহজাদপুর উপজেলার রাউতারা স্লুইসগেট সংলগ্ন বড়াল নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে ফাহিম হোসেন অনিক (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মৃত অনিক ঢাকা ড্যাফোডিল ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্সের ২য় বর্ষের ছাত্র এবং পাবনা জেলার সাঁথিয়া উপজেলার সোনাতলা গ্রামের এলজিইডি’র প্রকৌশলী আকরাম হোসেনের ছেলে।

প্রায় ৫ ঘন্টা চেষ্টার পর সন্ধ্যা ৭ টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মৃত অবস্থায় নদী থেকে অনিককের লাশ উদ্ধার করে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার দুপুরে। জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহিম হোসেন অনিক গত শুক্রবার সকালে শাহজাদপুর পৌরসভার দ্বারিয়াপুর মহল্লায় তার নানার বাড়িতে বেড়াতে আসে।

এ দিন দুপুর ১ টার দিকে সে তার মামাতো ও খালাতো ভাইদের সাথে রাউতারা স্লুইস গেট সংলগ্ন বড়াল নদীতে গোসল করতে যায়। একপর্যায়ে গোসল করা অবস্থায় অনিক পানিতে তলিয়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুজি করে তাকে না পেয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেয়।

সন্ধ্যা ৭ টার দিকে ডুবুরী দল অনিককে মৃত অবস্থায় উদ্ধার করে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মৃত শিক্ষার্থীর মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে শিশু ধর্ষন মামলার ৯ দিন পর ধর্ষক গ্রেপ্তার

একই ধরনের খবর

মন্তব্য করুন