সিরাজগঞ্জের শাহজাদপুরে পিতার কাছে মোবাইল না পেয়ে ছেলের আত্মহত্যা

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের চরনবীপুর গ্রামের মুল্লুকচাঁন (১৮) এক রাজমিস্ত্রী পিতার কাছে মোবাইল না পেয়ে ইদুর মারা গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে।

পুুলিশ লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ মর্গে প্রেরণ করেছে। জানা গেছে, উপজেলার চরনবীপুর গ্রামে মুকবুল হোসেনের পুত্র মুল্লুকচাঁন ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করত। গত রোববার ঢাকা থেকে সে তার গ্রামের বাড়িতে আসে।

পরের দিন সোমবার বিকেলে তার বাবার কাছে মোবাইল কেনার জন্য টাকা চায়, হতদরিদ্র বাবা মোবাইল কেনার টাকা না দিতে পারায় সোমবার সন্ধ্যায় ওই যুবক ইদুর মারা গ্যাসের বরি খেয়ে চরনবীপুর স্কুলে শুয়ে থাকে এক পর্যায়ে বাঁচার জন্য চিৎকার করতে থাকে পরে তার পরিবারের লোকেরা উল্লাপাড়া হাসপাতালে নেয়া পথে সে মারা যায়।

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। গতকাল মঙ্গলবার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে প্রেরণ করে।

ওসি (অপারেশন) আব্দুল মজিদ জানান, নিহত ওই যুবক ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করত বাড়িতে এসে তার বাবার কাছে টাকা না পেয়ে ইদুর মারা গ্যাসের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আরও পরুনঃ টাঙ্গাইলের নাগরপুরে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

একই ধরনের খবর

মন্তব্য করুন