সিরাজগঞ্জের সদরে ইয়াবাসহ ০৫ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ সিরাজগঞ্জের সদরে র‌্যাবের অভিযানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ১৯১ পিচ ইয়াবাসহ ০৫ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হল, উভয় সিরাজগঞ্জ জেলার সদর থানার পশ্চিম গুপিরপাড়া গ্রামের মোঃ কালাচাঁন তালুকদারের ছেলে মোঃ নাজমুল হোসেন (২২), খলিশাকুড়া গ্রামের মোঃ আব্দুল জলিল শেখের ছেলে মোঃ মনিরুজ্জামান (২৩), মোঃ শাহ আলী শেখের ছেলে মোঃ রুবেল শেখ (২২), মোঃ আবু সাইদ শেখের ছেলে মোঃ সাদ্দাম শেখ (২৬) ও শাহানগাছা গ্রামের মোঃ বাবলু শেখের ছেলে মোঃ শাকিল আহম্মেদ (২০)।

র‌্যাব-১২, এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, বৃহস্পতিবার ২২ এপ্রিল বিকেল ৫:১০ ঘটিকার সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন পশ্চিম গুপির পাড়া মৌজাস্থ জনৈক মোঃ আব্দুস ছালাম এর বাড়ির উত্তর পার্শ্বে কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৯১ পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০৫ জন শীর্ষ মাদক ব্যবসয়ীকে গ্রেফতার করে হয়। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোটরসাইকেল, ০৫ টি মোবাইল ফোন এবং ৩৮৫০/- টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই চক্রটি দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারনী ১০(ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের বেলকুচিতে গাঁজাসহ ০৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন