সিরাজগঞ্জের সদরে ফেন্সিডিল সহ ০৩ র্শীষ মাদক ব্যবসায়ী আটক

স্বতঃকণ্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জের সদরে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল সহ ০৩ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, সিরাজগঞ্জ জেলার সদর থানার শালুয়ার ভিটা মাদ্রাসাপাড়া গ্রামের মৃত মান্নান মন্ডল এর ছেলে মোঃ মাসুদ রানা বাবু মন্ডল (৩৫), বাকি দুইজন বিলধলী গ্রামের মৃত আব্দুল ওয়াহাব তালুকদার এর ছেলে মোঃ মাসুদুর রহমান মাসুদ (৩৮) ও আলহাজ্ব জুড়ান আলী শেখ এর ছেলে মোঃ রুহুল আমিন রুবেল (৩৭)।

র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, রবিবার ২৯ জুন রাত ১০টা ০৫ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন চর শৈলাবাড়ী মোজাস্থ শালুয়ারভিটা মাদ্রাসাপাড়া জনৈক মোঃ আইয়ুব নবী এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০৩ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তার নিকট হতে ১০০ (একশত) বোতল ফেন্সিডিল, মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন,০১ টি মোটরসাইকেল এবং নগদ ৬,৫০০/-(ছয় হাজার পাঁচশত ) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪(গ) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের সলঙ্গায় ৫০ কেজি গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন