সিরাজগঞ্জের সদরে র‍্যাবের অভিযানে ২১ কেজি ৩০০ গ্রাম গাঁজা সহ ০৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ বৃহস্পতিবার (০৮ এপ্রিল ২০২১ খ্রীঃ) সন্ধ্যা ০৭.৪০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোশংবাদে কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‍্যাব- ১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন  বিশ্ব রোডস্থ কড্ডার মোড়ের উত্তর পাশের সিএনজি বাসস্ট্যান্ড সংলগ্ন পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে তল্লাশী চালিয়ে ২১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়াও তাহাদের নিকট থেকে নগদ ৬,০০০/-টাকা এবং মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মকবুল হোসেন (৫৫),পিতা- মোŦ আবু বক্কর, সাং- কালিগঞ্জ গুচ্ছগ্রাম, ২। মোঃ আজির রহমান(৩৮),পিতা-মোঃ খলিলুর রহমান,সাং-কালিগঞ্জ গুচ্ছগ্রাম, ৩। মোঃজাহাঙ্গীর হোসেন(১৯),পিতা- মোঃ ছলিম উদ্দিন,সাং-কালিগঞ্জ গুচ্ছগ্রাম, উভয় থানা- নাগেশ্বরি , ৪। মোঃ খোকন বাবু (৩৫), পিতা- মৃত আব্দুল জলিল বাবু, সাং- পুরাতন রেলস্টেশন পূর্ব মুন্সিপাড়া,থানা- কুড়িগ্রাম, সর্ব জেলা- কুড়িগ্রাম ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১৯(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

আরও পড়ুনঃ নাটোরে ২৪ ঘন্টায় তিনজন খুন

একই ধরনের খবর

মন্তব্য করুন