সিরাজগঞ্জের সলঙ্গায় ফেন্সিডিলসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে অবৈধ নেশাজাতীয় ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হল, চাাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার তারাপুর মুন্নাপাড়া গ্রামের মোঃ সুরুজ উদ্দিনের ছেলে মোঃ শাহীন মিয়া বাবু (৩২)।

র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান।

সংবাদ বিজ্ঞপ্তিটিতে বলা হয়, বৃহস্পতিবার ১৮ মার্চ প্রথম প্রহরে রাত ১ টা ৪৫ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ধোপাকান্দি গ্রামস্থ নিউ লাম-মিম হোটেল এন্ড রেস্টুরেন্ট সামনে চাাঁপাইনবাবগঞ্জ হইতে ঢাকা মহাসড়কের উপর অস্থায়ী চেক পোষ্ট স্থাপণ করে যানবাহন তল্লাসির এক পর্যায় একটি যাত্রীবাহী বাস নওগাঁ ট্রাভেলস তলাশি করে ৪০২ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল, নগদ ১০০০/-(এক হাজার টাকা) এবং হলুদ রংয়ের যাত্রী বাহী ০১ টি টিকেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্র্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ১৪(গ) ধারায় উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের সলঙ্গায় ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন