সিরাজগঞ্জের সলঙ্গায় রেকটিফাইড স্পিরিটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ সিরাজগঞ্জের সলঙ্গা থানার ঘুড়কা বেলতলা বাজার থেকে ২৭ বোতল রেকটিফাইড স্পিরিটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

সোমবার ১৭ আগস্ট ১২টার সময় গোপন সাংবাদের ভিত্তিতে সদর কোম্পানীর কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সলঙ্গা থানার ঘুরকা বেলতলা বাজারস্থ, দিপা হোমিও হলে এক মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী হলো, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার ঘুরকা বেলতলা গ্রামের মৃত গোপাল চন্দ্র দাস এর ছেলে শ্রী রতন কুমার দাস (৪০)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানধীন ঘুরকা বেলতলা বাজর, দিপা হোমিও হল এ বিপুল পরিমান রেকটিফাইড স্পিরিট ক্রয়-বিক্রয় করিতেছে । এরই প্রেক্ষিতে উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। উক্ত স্থানে অভিযান চালিয়ে ২৭ বোতল রেকটিফাইড স্পিরিট ও ১ টি মোবাইল, ১ টি সিমকার্ড ও নগদ ২ হাজার টাকাসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের ৩৬(১) এর সারণীর ২৪ (ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের রায়গঞ্জে ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

একই ধরনের খবর

মন্তব্য করুন