সিরাজগঞ্জের সলঙ্গা ও কামারখন্দে ইয়াবা ও ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ সিরাজগঞ্জের সলঙ্গা ও কামারখন্দে পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

গ্রেফতারকৃত আসামীরা হলো, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার রায়পুর মন্ডলপাড়ার মৃত কাউসার মোল্লার ছেলে মোঃ বায়োজিদ (কামরুজ্জামান) (২০) ও সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানার চৈাবারী পূর্বপাড়ার মৃত সাইফুল ইসলামের ছেলে মোঃ নাঈম ইসলাম(২১)।

র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার ২৭ অক্টোবর বেলা ১২টা হতে-১টা ৩০ মিনিট র্যন্ত গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক জনাব আবু আব্দুল্লাহ জাহিদ সহ এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্তর হতে ১/২ কিলোমিটার উত্তরে বগুড়া রোডে জামাই ইঞ্জিনিয়ারিং ওয়েল্ডিং ওয়ার্কশপের পেছনে ৭০ বোতল ফেন্সিডিল সহ ১জন ও কামারখন্দ থানাধীন চৈাবারী বাজারস্ত সোনালী ব্যাংকের পূর্ব পাশে গলির ভিতর হতে অপর ১ জন ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও কামারখন্দ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ সালের ৩৬(১) সরনীর ১০(ক) ধারায় পৃথক পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। এবং উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সলঙ্গা ও কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন