সিরাজগঞ্জে করোনায় আরটিভি প্রতিনিধি সুকান্ত সেনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও আরটিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার সুকান্ত সেন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।

শনিবার ভোর ৬ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেছেন। এর আগে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন।

মৃত্যুকালে স্ত্রী, একমেয়ে ও একছেলেসহ অসংখ্য শুভাকাংখী রেখে গেছেন। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে তার মরদেহ ঢাকা থেকে অ্যাম্বুলেন্সযোগে সিরাজগঞ্জ প্রেসক্লাবে নিয়ে আসা হলে জেলায় কর্মরত সাংবাদিকরা ফুলেল শ্রদ্ধা জানান। এসময় এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।

এসময় প্রেসক্লাবের সভাপতি হেলাঊল উদ্দিন,রোটারিয়অর নরেশ চন্দ্র ভৌমিক,সন্তোষ কুমার কাণুসহ অনেকে কান্না জড়িত কন্ঠে বক্তব্য রাখেন।

পরে মরদেহ ঘুড়কা মহাশ্মশানে নিয়ে যাবার পর প্রেসক্লাবের পক্ষে সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,শহিদুল ইসলাম ফিলিপস,দীলিপ গৌড়সহ অনেকেই শ্রদ্ধা নিবেদন করেন। পরে জেলা উদযাপন কমিটির নেতৃত্ববৃন্দসহ বিভিন্ন সংগঠন ফুলেল শুভেচ্ছা জানায়।

এসময় সুকান্ত সেনে স্ত্রী স্বপ্না সেন,প্রেসক্লাবের সহসাধারন সম্পাদক ইসরাইল হোসেন বাবু,জেলা যুবলীগ সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল,সাধারন সম্পাদক একরামুল হক একরাম,ছাত্রলীগ সভাপতিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাকিজ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পরে মহাশশ্মানে তার অন্তেষ্টিয়া ক্রিয়া সম্পন্ন হয়। এসময় স্বপ্না সেন তার স্বামীর আত্নার সন্তোষ্টির জন্য সকলের নিকট মঙ্গল কামনাসহ তার নাবালক চেলে মেয়ের জন্য সকলের নিকট আগামি দিনগুলি অতিবাহিত করতে সাহায্য চান।

এদিকে মাত্র ৪৬ বছর বয়সী একজন মেধাবী ও কর্মঠ সাংবাদিক হারিয়ে জেলা কর্মরত সাংবাদিক রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ববৃন্দ শোক প্রকাশ করেছেন।

এসময় সিরাজগঞ্জ সদর আসনের সাংসদ প্রফেসর ডাঃ হাবিবে মিল্লাত মুন্না শোক বার্তা প্রেরণসহ মোবাইলে স্বজনদের সাথে কথা বলেন।

সুকান্ত সেন মৃত্যুর আগ পর্যন্ত বেসরকারি টিভি চ্যানেল আরটিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার ও স্থানীয় দৈনিক যুগের কথার নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

এছাড়া রেড ক্রিসেন্টের আজীবন সদস্য , সিরাজগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, ডক্টরস ডায়গনষ্টিক ক্লিনিকের লিঃ’র শাখা ব্যাবস্থাপক, সিরাজগঞ্জ জেলার উদীচী শিল্প গোষ্ঠী নির্বাহী সদস্য ও সিরাজগঞ্জ জেলার নাবিক নাট্য গোষ্ঠীর সদস্যসহ বিভিন্ন সামাজিক ধমর্ীয় সংগঠনের দায়িত্ব পালন করেছেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন