সিরাজগঞ্জে জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের ৩৯ তম সম্মেলন উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ জাতীয় রবীন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের উনচত্বারিংশ জাতীয় সম্মেলন উপলক্ষে সিরাজগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ৮ মার্চ সকালে সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠ থেকে এই শোভাযাত্রাটি বের হয়। শোভাযাত্রাটি শহররের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে সিরাজগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনার মুক্তির সোপানে এসে শেষ হয়। পরে সেখানে শহীদ মিনার বেদিতে পুস্পস্থবক অর্পন করা হয় এবং এক মিনিট নিরবতা পালন করা হয়।

শোভাযাত্রায় জাতীয় রবীন্দ্র পরিষদের নির্বাহী সভাপতি ড.আতিউর রহমান, সাধারন সম্পাদক বুলবুল ইসলাম, সিরাজগঞ্জ জেলার শাখার সভাপতি ড.জান্নাত আরা তালুকদার হেনরী, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক অধ্যাপক টি এম সোহেল এবং সিরাজগঞ্জ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক দিলীপ গৌর অংশ গ্রহন করেন। পরে শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে ৬৪ জেলার ৮৪ টি শাখার প্রতিনিধিদের নিয়ে প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

উল্লেখ ভেঙ্গেছ দুয়ার, এসেছ জর্তিময়,তোমারি হউক জয় এই শ্লোগানকে সামনে রেখে সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠে শুরু হয়েছে জাতীয় রীবন্দ্র সঙ্গীত সম্মিলন পরিষদের ৩৯তম জাতীয় সম্মেলন। ৬ মার্চ থেকে শুরু হওয়া এই সম্মেলন শেষ হবে আজ। বিকাল ৫.৩০ মিনিটে সমাপনি অনুষ্ঠানের মধ্যে দিয়ে ভাঙ্গবে রবীন্দ্র প্রেমীদের এই মিলন মেলা।

একই ধরনের খবর

মন্তব্য করুন