সিরাজগঞ্জে ভুয়া সাংবাদিকের অভিযোগে সাবেক আওয়ামীলীগ নেতা আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি: সাংবাদিক চকর মালিথার নাম ব্যবহার করে বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নিকট থেকে চাঁদা বাজির সাবেক আওয়ামীলীগ অভিযোগে সাইফুল ইসলাম নামে এক প্রতারক আটক করেছে গোয়েন্দা পুলিশ ডিবি।

মঙ্গলবার সন্ধ্যার আগে তাকে শহরের রহমতগঞ্জ কাঠেরপুল এলাকা থেকে আটক করা হয়। আটক সাইফুল ইসলাম জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোণা ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ছিলেন।

সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম এ নিয়ে রাতে এক সংবাদ সম্মেলন করে গণমাধ্যমকে জানান, দেশের বিভিন্ন উপজেলায় মুজিব শতবর্ষ উপলক্ষে গৃহনির্মাণ প্রকল্পে অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রচার হলে সরকার অনেককেই শাস্তি প্রদাণ করে।

এই সুযোগে নিজেকে চ্যানেল আই সাংবাদিক চকর মালিথার নাম পরিচয় দিয়ে বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মর্তাদের নিকট মোবাইলে মোটা অংকের টাকা দাবি করে।

টাকা না দিলে তার বিরুদ্ধে সংবাদ প্রচার করা হবে বলে হুমকি দেন। পরে ওই সকল উপজেলা নির্বাহী কর্মকর্তারা সংশ্লিষ্ট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাদের মাধ্যমে বিকাশে টাকা প্রদান করে।

এরই ধারাবাহিকতায় বাঘের হাট জেলা পুলিশ সুপার সিরাজগঞ্জ জেলা পুলিশকে বিষয়টি অবগত করলে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে আমলে নিয়ে তদন্ত করে।

এক পর্যায়ে তাকে শহরের কাঠেঁরপুল এলাকা থেকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাবাদে সে নিজের দোষ শিকার করে ।

পুলিশ সুপার আরো জানান, তার বিরুদ্ধে বিভিন্ন প্রতারণার অভিযোগ আছে। ইতিপুর্বেও তিনি গ্রেফতার হয়েছিলেন। তার বিরুদ্ধে একাধিক মামলাও আছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন,অতিরিক্ত পুলিশ সুপার সরাফত ইসলাম সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মিরা উপস্থিত ছিলেন।

আরও পরুনঃ পাবনার চাটমোহরে ফেন্সিডিল ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

একই ধরনের খবর

মন্তব্য করুন