সিরাজগঞ্জে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক নিউজঃ সিরাজগঞ্জের তাড়াশে ও রায়গঞ্জে পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

র‍্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এক সংবাদ বিজ্ঞপতিতে এ তথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার ২২ ফেব্রুয়ারী বিকেল ৩টা ২০ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার তাড়াশ পূর্বপাড়া গ্রামের টিএনটি থেকে তাড়াশ বাজারের মধ্যবর্তী জনৈক মোঃ কায়ুম আকন্দ এর বাগানের পাশের কাঁচা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশী চালিয়ে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদয় হলো, সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার তাড়াশ খাঁ পাড়ার মোঃ নুর ইসলাম এর ছেলে মোঃ ফরিদুল ইসলাম(২৫) এবং মোঃ নাজিম হোসেন এর ছলে মোঃ আজাদ মিয়া।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, সোমবার ২২ ফেব্রুয়ারী রাত ৯টা ২০ মিনিটের সময় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার বাশুড়িয়া গ্রামে অভিযান চালিয়ে ২৪ বোতল ফেন্সিডিল ও ৩৮০ পিস ইয়াবা সহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলো, সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার গঙ্গারামপুর পশ্চিমপাড়ার মৃত আব্দুল শেখ এর ছেলে মোঃ নুর ইসলাম(৩২)।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(ক) এবং ৩৬(১) এর ১৪(ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন