সিরাজগঞ্জে ০১ গাঁজা চাষী নারীসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

স্বতঃকণ্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জে ০১ গাঁজা চাষী নারীসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার র‌্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো যথাক্রমে, সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার খিরপোতা ইটভাটার পাশ্বের্ গ্রামের মোঃ শাহ আলম এর স্ত্রী মোছাঃ রেনুকা পারভীন(৪৮), সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার খিরপোতা ইটভাটার পাশ্বের্ গ্রামের সুনিল চন্দ্র উড়াও এর ছেলে প্রশান্ত কুমার উড়াও (৩২), সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার খিরপোতা ইটভাটার পাশ্বের্ গ্রামের মোঃ মহরম আলী এর ছেলে মোঃ মহির উদ্দিন(৩২) এবং সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ থানার ধানবান্ধি গ্রামের মৃত আব্দুল বারী এর ছেলে মোঃ জাহিদুল ইসলাম(৪৫)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার ৮ জুলাই রাতের রাত ১০ টার সময় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল, সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খিরপোতা গ্রামস্থ মোঃ শাহ আলম, পিতা-মৃত আব্দুল প্রধানের বসত বাড়ীর দক্ষিন পুকুরপাড়ে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১ জন নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়

এসময় তাহার কাছ থেকে ০১টি গাঁজার গাছ যা লম্বা ৭ ফুট, শুকনা গাঁজা ২.৫ কেজি এবং ০১ কেজি গাঁজার গুড়া জব্দ করা হয়।

অপরদিকে , বৃহস্পতিবার ৮ জুলাই রাতের রাত ৯ র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল, সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন খিরপোতা গ্রামস্থ মহাশ্বশানের দক্ষিণ পার্শ্বের কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৩০০ (তিনশত) গ্রাম নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে গাঁজা বিক্রয়ের নগদ ৩৫০/-(তিনশত পঞ্চাশ) টাকা এবং ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

একই ভাবে, বৃহস্পতিবার ৮ জুলাই রাতের দুপুর তিন টার সময়র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল, সিরাজগঞ্জ রেলষ্টেশনের উত্তর পার্শ্বে বট গাছের নিচে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এসময় তাহার কাছ থেকে ১১(এগার) শিশি নেশা জাতীয় Buprenorphine injection সহ ০১টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানায়, তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ মাদক ব্যবসায়ী মোছাঃ রেনুকা পারভীন(৪৮), প্রশান্ত কুমার উড়াও (৩২) ও মোঃ মহির উদ্দিন(৩২)কে তাড়াশ থানায় এবং মোঃ জাহিদুল ইসলাম(৪৫)কে সিরাজগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

একই ধরনের খবর

মন্তব্য করুন