সিরাজগঞ্জে ২১ আগষ্টে নিহতদের প্রতি শ্রদ্ধা ও দোয়া

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবস ও ২১ আগস্ট নারকীয় গ্রেনেড হামলা দিবস উপলক্ষ্যে সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কালো পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত আইভী রহমানসহ অন্যান্যদের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার ২১ আগস্ট দিবসটি কেন্দ্র করে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দোয়া মাহপিরে দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মোঃ হাবিবে মিল্লাত মুন্না বলেন, শোকাবহ আগষ্ট মাসটি বাঙালী জাতির ইতিহাসে এক কালো অধ্যায়। ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকলের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি। দিনটি ভোলার নয়। আওয়ামীলীগের নেতাকর্মীরা আজ গভীর শোক প্রকাশ করছে। আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে গ্রেনেড হামলা হয়েছিল।

সিরাজগঞ্জ জেলার আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০০৪ সালের এই দিনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনার সমাবেশে অতর্কিতে গ্রেনেড হামলা চালানো হয়। আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আইভি রহমানসহ ২৪ জন এই গ্রেনেড হামলায় মারা যান।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা বিজয় হত্যা মামলা ডিবিতে: ৩ আসামী ২ দিনের রিমান্ডে

একই ধরনের খবর

মন্তব্য করুন