সিরাজগঞ্জ এবং বগুড়াতে হেরোইন, ইয়াবা এবং গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক

স্বতঃকণ্ঠ বার্তাকক্ষঃ সিরাজগঞ্জ এবং বগুড়াতে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য হেরোইন,ইয়াবা এবং গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো যথাক্রমে, লালমনিরহাট জেলার লালমনিরহাট থানারখাতামারী গ্রামের মোঃ ফজলুল হক এর ছেলে মাইদুল (২০) ও সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার বলদীপাড়া(পূর্বপাড়া) গ্রামের আঃ মন্ডল এর ছেলে মোঃ নজরুল ইসলাম(৫৮)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার ০৭ জুলাই বিকাল ৫ টার দিকে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান পিএসসি এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন গাড়ীদহ বাসস্ট্যান্ড এর নির্মানাধীন ফ্লাইওভারের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে

এসময় তাহার নিকট হতে ৬ কেজি ৬০০ গ্রাম গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় এবং তার থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

অপরদিকে, ৬ জুলাই ১১ টার দিকে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া শিকার মৌজাস্থ চড়িয়া শিকার উত্তরপাড়া বেদে বস্তির সামনে কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় ।

এসময় তার নিকট থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ০২ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসায়ীরা জানায়, তারা উভয়ই দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) টেবিলের ১০(ক) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ মাদক ব্যবসায়ী মাইদুলকে শেরপুর থানায় ও মাদক ব্যবসায়ী মোঃ নজরুল ইসলামকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পরুনঃ পাবনার সাঁথিয়ায় মাদকসেবনের দায়ে যুবককে ১০ দিনের কারাদন্ড

একই ধরনের খবর

মন্তব্য করুন