সিরাজগঞ্জ-১ কাজিপুর আসনের উপ-নির্বাচনে আ.লীগ প্রর্থী তানভীর শাকিল জয় এবং বিএনপি প্রার্থী সেলিমের মনোনয়ন দাখিল

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ-১ (কাজিপুর ও সদরের একাংশ) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামীলীগ প্রার্থী নাসিম পুত্র তানভির শাকিল জয় ও বিএনপি প্রার্থী সেলিম রেজা।

সোমবার ১২ অক্টোবর বিকেলে এবং মঙ্গলবার ১৩ অক্টোবর দুপুরে জেলা নির্বাচন অফিসে জেলা রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম ও জেলা নির্বাচন অফিসার মো. আবুল হোসেনের কাছে মনোনয়নপত্র দাখিল করেন তারা।

আজ মঙ্গলবার দুপুরে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলার সাধারণ সম্পাদক সাঈদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবর রহমান লেবু যুগ্ন সম্পাদক নূর কায়েম সবুজ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ সুইট ও মির্জা মোস্তফা জামান, স্বেচ্ছাসেবকদলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিতিতে বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা বলেন, সুষ্ঠু নির্বাচন হলে নিশ্চিত বিজয়ে আশাবাদ ব্যক্ত করে মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিতে নির্বাচনে অংশ নিয়েছি। ভোটাররা যদি কেন্দ্রে আসতে পারে,তাহলে এখানে ধানের শীষের বিজয় সুনিশ্চিত।

এর আগে ১২ অক্টোবর সোমবার বিকালে এ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী প্রকৌশলী তানভীর শাকিল জয় কাজিপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে রির্টানিং অফিসার বরাবরে মনোনয়নপত্র দাখিল করেন। এসময় তিনি বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে মনোনয়ন পত্র জমাদেন। তিনি এসময় জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেম এম মনসুর আলীর স্মৃতিধন্য ও পিতা মোহাম্মদ নাসিমের ইমেজ ধরে রাখতে নৌকার বিজয় নিশ্চিত করতে নেতাকর্মীদের এক হয়ে কাজ করার অনুরোধ করেন।

উল্লেখ্য, চলতি বছরের ১৩ জুন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুজনিত কারণে আসনটি শূন্য হয়। আগামী ১২ নভেম্বর এখানে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়।

একই ধরনের খবর

মন্তব্য করুন