সুর্বণচরে সাংবাদকি মুজাক্করিরে হত্যার প্রতবিাদে মানববন্ধন

নোয়াখালী প্রতনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগরে দুই পক্ষরে সংর্ঘষে গুলবিদ্ধি হয়ে নহিত সাংবাদকি বোরহান উদ্দনি মুজাক্করি হত্যার প্রতবিাদে সুর্বণচরে প্রতবিাদ র্কমসূচি ও মানববন্ধন করছেনে সুর্বণচরে র্কমরত গণমাধ্যম র্কমীরা।

রবিবার(২৮ ফব্রেুয়ারি) সকাল ১১ ঘটকিার সময় সুর্বণচর উপজলো প্রসেক্লাবরে সামনে সড়কে সুর্বণচরে র্কমরত সকল সাংবাদকিরে আয়োজনে এ র্কমসূচরি আয়োজন করা হয়।

মানববন্ধনে সাংবাদকি হত্যাকাণ্ডরে তীব্র নন্দিা ও প্রতবিাদ জানযি়ে বক্তারা বলনে, সাংবাদকি মুজাক্করি হত্যাকাণ্ডরে ঘটনায় ৯ দনি অতবিাহতি হলওে হত্যাকারীদরে সনাক্তকরণ ও গ্রফেতারে কোন অগ্রগতি দখো যাচ্ছে না মামলাতে।

দ্রুততম সময়রে মধ্যে দায়ীদরে আইনরে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তরি দতিে হবে এবং সারাদশেরে সাংবাদকিদরে পশোগত দায়ত্বি পালনে সুষ্ঠু ও নরিাপদ পরবিশে সৃষ্টি করতে হবে।

সাংবাদকিদরে চলমান আন্দোলন আরও কঠোর হবে বলে হুশযি়ারী দনে বক্তারা।

সুর্বণচরে সনিয়ির সাংবাদকি কামাল উদ্দনি চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য দনে , নোয়াখালী রপিোর্টাস ক্লাবরে সভাপতি মো.ইদ্রসি ,সাধারণ সম্পাদক মো. সোহলে, সুর্বণচর উপজলো প্রসে ক্লাবরে সভাপতি লটিন চন্দ্র দাস,সাধারণ সম্পাদক আবুল বাসার,, জাহদিুল ইসলাম সোহলে,আবদুল বারী বাবলু,ইমাম উদ্দনি সুমন,ইমাম উদ্দনি আজাদ,আরফি সবুজ,আবদুল আজজি রপিন,ইউনুছ শকিদার,মোহাম্মদ দলেোয়ার হোসনে,নজিরো করি সংস্থার উন্নয়নর্কমী লাকী বগেমসহ প্রমূখ।

শৃঙ্খলাবদ্ধ , শান্তমিয়, সুষ্ঠু, মানববন্ধন ও প্রতবিাদ সমাবশেে র্সাবকিভাবে র্পযবক্ষেণ করনে চরজব্বার থানা অফসিার ইনর্সাজ জয়িাউল হক।

মানববন্ধনে সুর্বণচরে র্কমরত বভিন্নি প্রন্টি ও ইলকেট্রনকি মডিযি়াতে র্কমরত সকল সাংবাদকি উপস্থতি ছলিনে।

প্রসঙ্গত, ১৯ ফব্রেুয়ারি কোম্পানীগঞ্জ উপজলোর চাপরাশরিহাট বাজারে আওয়ামী লীগরে দুই পক্ষে সংর্ঘষ শুরু হলে পরস্থিতিি নয়িন্ত্রণে উভয়পক্ষরে ওপরে অ্যাকশনে নামে পুলশি।

ত্রপিক্ষীয় সংর্ঘষে গুলর্বিষণরে ঘটনাও ঘটে, আহত হয়ছেনে ৩৫ জন উভয় পক্ষরে সর্মথক।

এসময় ৭ জন গুলবিদ্ধি হয়ে গুরুতর আহত হন।

তাদরেই একজন তরুণ,মধোবী, মানবতাবাদী সমাজ সবেক,সরো রক্তদাতা সাংবাদকি বোরহান উদ্দনি মুজাক্করি।

তনি দনি উন্নত চকিৎিসাধীন থাকা অবস্থায় ঢাকা মডেকিলে আইসওিতে মৃত্যুবরণ করনে মোজাক্করি।

আরও পড়ুনঃ  ১৩ বছর পর ধর্ষণ মামলার পলাতক আসামির যাবজ্জীবন কারাদন্ড 

একই ধরনের খবর

মন্তব্য করুন