সৌরভ গাঙ্গুলী চরিত্রে অভিনয় করবেন রণবীর কাপুর

বিনোদন ডেস্কঃ ভারতের কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী কে আমরা প্রায় সকলেই চিনি । সৌরভ গাঙ্গুলী ওরফে দাদা ভারতের একজন আদর্শই বটে।

বলিউডের ইতিমধ্যে এক ধরনের সিনেমা খুব জনপ্রিয়তা পেয়েছে যেটি হল জীবনী । প্রায় প্রতিবছরই একটি হলেও বায়োপিক মুক্তি পাচ্ছে ।

ইতিমধ্যে আমরা ভারতের একজন জনপ্রিয় ক্রিকেটার ধনির বায়োপিক দেখতে পেয়েছি। এইবার শোনা যাচ্ছে যে সৌরভ গাঙ্গুলীর জীবনী নিয়ে একটি বিইওপিক বের হতে চলেছে।

এই বিষয়ে নিশ্চয়তা দিয়েছেন সৌরভ নিজেই । ভারতীয় কিছু গণমাধ্যম থেকে জানা যায় ভারতের অন্যতম সফল এই অধিনায়ক নিজেই তার জীবনী নিয়ে বায়োপিক বানানোর অনুমতি দিয়েছেন।

সৌরভ বলেছেন তিনি বায়োপিক সিনেমা বানানোর অনুমতি দিয়েছেন কিন্তু এখনই পরিচালক ও কলাকৌশলীদের নাম প্রকাশ করেননি তিনি ।

সবকিছু ঠিক হতে আরো কিছুদিন সময় লাগবে বলেও জানান সৌরভ। তবে পরিচালকের নাম না জানা গেলেও বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে যে বলিউড অভিনেতা রণবীর কাপুর থাকছেন সৌরভ গাঙ্গুলীর চরিত্র ।

ইতোমধ্যে চলচ্চিত্রের স্ক্রিপ্ট লেখা শুরু হয়ে গিয়েছে । সৌরভের ছোটবেলা থেকে শুরু করে বিসিসির সভাপতি হওয়া পর্যন্ত জীবনের সব অধ্যায় উঠে আসবে এই বায়োপিক সিনেমায় ।

প্রখ্যাত প্রতিষ্ঠান ভিয়াকম সৌরভ গাঙ্গুলীর বায়োপিক নির্মাণ করবে। মুভিটির বাজেট ধরা হচ্ছে ২০০ থেকে ২৫০ কোটি টাকা পর্যন্ত ।

আরও পড়ুনঃ সালমান খানের বিরুদ্ধে আবার হলো নতুন মামলা

একই ধরনের খবর

মন্তব্য করুন