স্বামীর মৃত্যুর পর ১ কোটি ৪০ লাখ টাকা আত্মসাৎ

জনপ্রিয় কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদের ভাই মোস্তফা জগলুল ওয়াহিদের দ্বিতীয় স্ত্রী তার স্বামীর অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৪০ লাখ টাকা আত্মসাৎ করার দায়ে গ্রেফতার করেছে পুলিশ
পুলিশ বলেছে স্বামীর মৃত্যুর পর দিন তথ্য গোপন করে তার অ্যাকাউন্ট থেকে এক কোটি ৪০ লাখ টাকা তোলে না আঞ্জু কাপুর।
আর্য কাপুর (৫৮) ভারতের নাগরিক। তিনি একজন পোশাক ব্যবসায়ী। আরিয়ানা স্টাইলস লিমিটেড নামের একটি কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক তিনি। যে কিনা বলিউডের চলচ্চিত্র অভিনেতা ও প্রযোজক, সে আনজু কাপড়ের ছোট ভাই ।
ক্যাপ্টেন জগলুল ওয়াহিদ এর মৃত্যুর পর তাঁর ১০ কাঠা প্লট এর গুলশানের বাড়িতে উঠতে গিয়ে তার প্রথম পক্ষের দুই কন্যা বাধা পান । এতে তারা হাইকোর্টের কাছে খবরটি পৌঁছান।এর প্রেক্ষিতে হাইকোর্টের আদেশে পুলিশ তাদের সে বাড়িতে আবার উঠিয়ে দেয় ।
ঠিক দেড় দশক আগে আনজু কাপুর জগলুল কে বিয়ে করে ওই বাড়িতে থাকা শুরু করেন ।
আনজু কাপুর দাবি করেছেন জগলুল আহমেদ তার সম্পত্তির এক-তৃতীয়াংশ আনজু কাপুরকে উইল করে গেছেন।
মঙ্গলবার ভোরে আনজু কাপুরকে পুলিশের তদন্ত বিভাগ সিআইডি এই সূত্রে গ্রেফতার করে যে তিনি অন্য উত্তরাধিকারীদের না জানিয়ে জগলুলের অ্যাকাউন্ট থেকে এক কোটি ৪০ লক্ষ টাকা আত্মসাৎ করেছেন এটি জানিয়েছেন পুলিশের তদন্ত বিভাগ সিআইডি তাঁকে গ্রেপ্তার করেছেন ।
আজও কাপুর স্বামীর মোস্তফা জগলুল হায়দার বাসায় প্রথমে পরিচারিকা হিসেবে কাজ করতেন এই সূত্র ধরে পরবর্তীতে তারা বিয়ে করেন। জানিয়েছেন সিআইডির ঢাকা মেট্রো উত্তরের পুলিশ সুপার হামিদুল হক হাওলাদার।
গত ১০ই অক্টোবর মোস্তফা জাহিদ মারা যান। ঠিক তার পরদিনই তথা ১১ অক্টোবর আনজু কাপড় মোস্তফা জগলুলের মৃত্যুর বিষয়টি গোপন করেন এবং তাঁরই সাথে অন্যান্য অংশীদারদের উত্তরাধিকারীদের না জানিয়ে সিটি ব্যাংকের গুলশান শাখা থেকে ওয়াহিদের নামে এক কোটি ৪০ লাখ টাকা উত্তোলন করে আত্মসাৎ করেন।
জগলুল ওয়াহিদের প্রথম পক্ষের সন্তান মুশফিকা মোস্তফা বিষয়টি টের পায় গত ২০ অক্টোবর।তিনি বিষয়টি সম্বন্ধে জানার পর আনজু কাপুরের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করেন।
মঙ্গলবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছিল সিআইডি।
এই দিনে আংশিক কিছু শুনানি নিয়ে বিচারক আনজু কাপুরকে কারাগারে পাঠিয়েছেন জানিয়েছেন বিশেষ পুলিশ সুপার খালিদুল । তাছাড়া পরবর্তী রিমান্ড আবেদনের বিষয়ে আবারও শুনানি নিয়ে আদেশ দেবেন বলে জানিয়েছেন।

একই ধরনের খবর

মন্তব্য করুন