হুইলচেয়ার নিয়ে পঙ্গু ব্যক্তির বাড়ি হাজির হলো ‘আমরা করব জয়’

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে অরাজনৈতিক সংগঠন ‘আমরা করব জয়’ এর উদ্যোগে এবং সংগঠনটির উপদেষ্টা শিল্পপতি আনন্দ কুমার গুপ্তের অর্থায়নে শারীরিক অস্বচ্ছল শয্যাশায়ী এক ব্যক্তিকে হুইলচেয়ার এবং খাদ্যসামগ্রীর অর্থ প্রদান করা হয়েছে।

‘ভাবনা থেকে হোক ভাল কাজ’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে মঙ্গলবার ১৩ জুলাই সকালে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ওই ব্যক্তিকে হুইলচেয়ার ও খাদ্যসামগ্রীর অর্থ প্রদান করেন সংগঠনটির উপদেষ্টা দৈনিক দেশ মার ব্যবস্থাপনা সম্পাদক শিল্পপতি আনন্দ কুমার গুপ্ত।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা প্লাবন শুভ, সোহেল রানা, হায়দার আলী, প্রেমা দাস, জাকিরুল ইসলাম, শাহারিয়ার আসিফ দিনার, ছাবিকুন নাহার মালিহা, আমিনুল ইসলাম, শর্মিলী ছন্দা, সীমা আক্তার, নূর নওশীন তাবাসসুম প্রমুখ।

সংগঠনটির উপদেষ্টা আনন্দ কুমার গুপ্ত বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই সংগঠনটি বিভিন্ন সামাজিক কাজে অবদান রেখে আসছে। ইতোমধ্যে সংগঠনটি দিনাজপুরের ফুলবাড়ীর আইডল হিসেবে চিহিৃত হয়েছে।

সংগঠনের সদস্যদের মাধ্যমে জানতে পারি এক ব্যক্তি বহুদিন যাবৎ পঙ্গুত্ব বরণ করে শয্যাশায়ী আছেন। তার পরিবার থেকে সংগঠনটির কাছে একটি হুইলচেয়ার আবদার করা হয়েছে। বিষয়টি জানতে পেয়ে, তাৎক্ষণিকভাবে হুইলচেয়ারের ব্যবস্থা করে ওই ব্যক্তিকে দেয়া হয়।

সাথেই খাদ্যসামগ্রীর জন্য অর্থ প্রদান করা হয়। আমাাদের ক্ষুদ্র প্রয়াসে একটু ইচ্ছা ও চেষ্টা করলেই এসব মানুষের মুখে হাসি ফোটাতে পারবে সংগঠনটি। এধরণের ভালো কাজে সবাইকে এগিয়ে আসার আহবান করছি।

আরও পড়ুনঃ সিরাজগঞ্জের সলঙ্গায় প্রাইভেট কারের ধাক্কায় মোটর সাইকেল আরোহীর মৃত্যু

একই ধরনের খবর

মন্তব্য করুন