২য় সন্তানকে প্রকাশ্যে আনার আগেই ৩য় সন্তানের খবর দিলেন কারিনা কাপুর

বিনোদন ডেস্কঃ এ বছর ফেব্রুয়ারিতেই কারিনা কাপুর জন্ম দিয়েছেন তার ২য় সন্তানের । আর এরই মধ্যে তৃতীয় সন্তানের খবর জানালেন এই জনপ্রিয় অভিনেত্রি।

খবরটি চমকে যাওয়ার মতই , নিজের ইন্সটাগ্রামে আলট্রাসনগ্রাফি্র ছবি দিয়ে পোস্ট করে জানিয়েছেন এই খবর ।একই সাথে বেকিং এর ছলে ভিডিও ও শেয়ার করেছেন তৃতীয় সন্তানের ।

এই খবর শুনে বেশ অবাক হয়েছেন নেট নাগরিকরা । প্রথমে যেন নিজের কানার চোখকে বিশ্বাস ই করতে পারেননি তারা । যদিও পরে স্পষ্ট হয় গোটা ব্যাপারটা ।

কারিনার লেখা একটি বই প্রকাশ পাবে খুব শীঘ্রই যার নাম হল প্রেগনেন্সি বাইবেল আর সেটাকেই নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন এই অভিনেত্রী ।

বেবো জানিয়েছেন,এটি একটি আলাদা যাত্রা। এখানে আমার দুটো প্রেগনেন্সির নানা তথ্য সকলের কাছে তুলে ধরার জন্য এই বইটি লেখা । কোনদিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম আর কোনদিন বিছানা ছেড়ে উঠতেই মন চাইতো না । আমার প্রেগনেন্সির সকল অভিজ্ঞতা রয়েছে এই বইয়ে শারীরিক ও মানসিক যেসকল সমস্যা পরিবর্তন আমি লক্ষ করেছি তা নিয়েই এই বই ।

২০১৬ সালে প্রথম মা হওয়ার সিদ্ধান্ত নেন কারিনা কাপুর । ২০১৭ সালের ২০ ডিসেম্বর জন্ম নেয় তার প্রথম সন্তান তইমুরের । সেই সময় প্রেগন্যান্ট থাকা অবস্থায়ও চুটিয়ে কাজ করেছিলেন

২০২১ সালের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হন এই অভিনেত্রী । করোনার কারণে সে সময় টুকটাক ফটোশুট তো করেছিলেন ই পাশাপাশি একটি ভারতীয় শো ও পোস্ট করেছিলেন কারিনা কাপুর খান ।

আরও পড়ুনঃ কারিনার নামে করা হয়েছে থানায় মামলা

একই ধরনের খবর

মন্তব্য করুন